Help Line

You are under surveillance.
Your IP: 54.234.13.175

  • Emergency Helpline : 999
  • RMP Control Room : 01769690516
  • RMP Control Room Inspector : 01769690517

মানবিক কাজের স্বীকৃতি পেলেন সাব-ইন্সপেক্টর শবনম।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) দায়িত্ব পালনকালে মানবিক কাজের স্বীকৃতি হিসেবে সাব-ইন্সপেক্টর মোসাঃ শবনম সুলতানাকে পুরস্কৃত করেছেন। ৭মে ২০১৮  সোমবার সকালে আইজিপি পুলিশ হেডকোয়ার্টার্সে মোসাঃ শবনম সুলতানাকে অর্থ পুরস্কারে পুরস্কৃত করেন।

এ সময় পুলিশ প্রধান বলেন, শবনম সুলতানা নিজ উদ্যোগে দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানের চালককে উদ্ধার করে ট্রাফিক পরিস্থিতি স্বাভাবিক রাখার ক্ষেত্রে যে নৈপূণ্য দেখিয়েছেন তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি নিজে আহত গাড়ি চালককে সেবা দিয়ে মানবিক সেবার অনন্য নজির স্থাপন করেছেন। তার এ মানবিক উদ্যোগের ফলে জনমনে পুলিশের ইতিবাচক ভাবমূর্তি বেড়েছে।

উল্লেখ্য, ডিএমপির তেজগাঁও থানার সাব-ইন্সপেক্টর মোসাঃ শবনম সুলতানা গত ২২ এপ্রিল শাহীনবাগ এলাকায় দায়িত্ব পালনকালে বেতার বার্তার মাধ্যমে সিভিল এভিয়েশন স্কুলের সামনে সড়ক দুর্ঘটনার সংবাদ পান। তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানের চালককে উদ্ধার করেন এবং একটি ব্রেকবিহীন গাড়ি চালিয়ে যান চলাচল স্বাভাবিক রাখেন। শবনমের এ মানবিক উদ্যোগ সর্বমহলে প্রশংসিত হয়েছে, যা পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করেছে।


by : Mr Super Admin
Published on 10-May-2018