Wednesday, 17 July 2024

   05:37:57 PM

logo
logo
কমিউনিটি ব্যাংক এবং আনোয়ার ল্যান্ডমার্ক এর মধ্যে চুক্তি স্বাক্ষর

3 years ago

আরএমপি নিউজঃ রবিবার (৬ ডিসেম্বর) কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও আনোয়ার  ল্যান্ডমার্ক এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মসিউল হক চৌধুরী এবং আনোয়ার ল্যান্ডমার্ক লিমিটেডের ভাইস চেয়ারম্যান জনাব মনোয়ার হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি  স্বাক্ষর করেন। কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড হতে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এ চুক্তির ফলে কমিউনিটি ব্যাংকের গ্রাহকগণ ব্যাংকের পক্ষ থেকে হ্রাসকৃত ফিতে লোন প্রসেসিং, দ্রুততম সময়ে লোন অনুমোদন, আকর্ষণীয়  রেটে  লোন  প্রাপ্তি  সহ  বিভিন্ন  সুবিধা  গ্রহন  করতে  পারবেন  এবং  আনোয়ার  ল্যান্ডমার্কের পক্ষ  থেকে কাস্টোমাইজড কিচেন কেবিনেট এবং অন্যান্য সুবিধাসমূহ পাবেন।

এ চুক্তির বিষয়ে কমিউনিটি ব্যাংকের এমডি ও সিইও জনাব মসিউল হক চৌধুরী বলেন, আমরা আমাদের গ্রাহকদের জন্য উন্নত লাইফস্টাইল সুবিধা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই অংশীদারিত্ব উভয়  প্রতিষ্ঠানকে তাদের নিজ নিজ গ্রাহকদের আরো উন্নত সেবা দিতে সহযোগিতা করবে।

এ চুক্তি অনুষ্ঠানে কমিউনিটি ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন চিফ মার্কেটিং অফিসার ইয়াসের নূর, হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট হাসি রানী বেপারী, কর্পোরেট শাখার শাখা ব্যাবস্থাপক শেখ জালাল উদ্দিনআহমেদ এবং হেড অব জিএসডি মাসুদ মাহমুদ। আনোয়ার ল্যান্ডমার্কের পক্ষে ডিজিএম, সেলস এন্ড মার্কেটিং মোহাম্মদ রাকিব হোসেন, সিনিয়র ম্যানেজার, সেলস এন্ড মার্কেটিং এম হক ফয়সাল, ম্যানেজার,মার্কেটিং এন্ড ব্রান্ড কমিউনিকেশন নাজমুল এইচ খান মজলিশ এবং বিজনেস কো-অর্ডিনেটর টু গ্রুপ এমডি গাজী  নুসরাত আনোয়ার উপস্থিত ছিলেন।