Sunday, 28 July 2024

   10:24:46 PM

logo
logo
তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক লড়াইয়ের মধ্যে দিয়ে শেষ হল পুলিশ কমিশনার্স টেনিস টুনামেন্ট

3 years ago

আরএমপি নিউজঃ ডাবলসে তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক লড়াইয়ের মধ্যে দিয়ে শেষ হল পুলিশ কমিশনার্স টেনিস টুনামেন্ট-২০২০। আর এতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ইন্টেলিজেন্স এ্যানালাইসিস বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম, পিপিএম ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শরিফুল আলম। প্রতিযোগিতায় ডিএমপি’র বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগন অংশগ্রহণ করেন।

সোমবার (২১ ডিসেম্বর, ২০২০) সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ পুলিশ টেনিস গ্রাউন্ড, ঢাকায় ডাবলসে চুড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। চূড়ান্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

ডাবলসে চরম প্রতিদ্বন্দ্বিতামূলক লড়াই হয়। প্রথম দুই সেট ১-১ ব্যবধানে ড্র হওয়ায় খেলা গড়ায় ৩য় সেটে। ৩য় সেটেই নির্ধারিত হয় জয়-পরাজয়।

ডাবলসে রানার্সআপ হয় সদরদপ্তর ও প্রশাসন বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান বিপিএম-বার,পিপিএম-বার ও উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ পিপিএম-সেবা।

গতকাল একই স্থানে অনুষ্ঠিত সিঙ্গেলের চুড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় কাউন্টার টেরোরিজম বিভাগের যুগ্ম পুলিশ কমিশনার মোঃ ইলিয়াস শরীফ বিপিএম-বার, পিপিএম। রানার্সআপ হয় লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানান। তিনি বলেন, আমি নিয়মিত টেনিস খেলতাম।

তিনি আরো বলেন, করোনার এই সময় আমাদের সাবধানে থাকা ভাল। যারা খেলাধুলা করে, ফিট থাকে তাদের কাবু হওয়ার সম্ভাবনা কম থাকে।

এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনারগণ, যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।