Sunday, 28 July 2024

   06:27:09 PM

logo
logo
মঁপিলিয়ের জালে পিএসজির চার গোল

3 years ago

ফ্রেঞ্চ লিগ ওয়ানে মঁপিলিয়ের জালে ৪ গোল দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। সেই সাথে মঁপিলিয়ের বিরুদ্ধে ৪-০ গোলের এক দুর্দান্ত জয় তুলে নিয়েছে পচেত্তিনোর শিষ্যরা।

শুক্রবার পিএসজির মাঠে ১৯ মিনিটেই দশজনের দলে পরিণত হয় মঁপিলিয়ের। এ সময় এমবাপ্পেকে ফাউল করে কার্ড দেখে মাঠ ছাড়েন অমলিন। দশজনের দলের সুযোগ নিয়ে ৩৪ মিনিটে এগিয়ে যায় পিএসজি। এ সময় অ্যাঙ্গেল ডি মারিয়ার বাড়িয়ে দেওয়া বল চিপে জালে জড়িয়ে এমবাপ্পে এগিয়ে নেন দলকে। ৬০ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। তাকে গোলে সহায়তা করেন এমবাপ্পে।

৬১ মিনিটের মাথায় ইকার্দি গোল করে ব্যবধান করেন ৩-০। আর ৬৩ মিনিটের মাথায় পাল্টা আক্রমণে ইকার্দির বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করেন এমবাপ্পে। তার জোড়া গোলে পিএসজি এগিয়ে যায় ৪-০ ব্যবধানে। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

এই জয়ে পয়েন্ট টেবিলে লিলের চেয়ে ৩ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেছে পিএসজি। ২১ ম্যাচ থেকে পিএসজির সংগ্রহ ৪৫ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। এক ম্যাচ কম খেলা লিলের সংগ্রহ ৪২। তারা রয়েছে দ্বিতীয় স্থানে। ২১ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে মঁপিলিয়ের রয়েছে একাদশতম স্থানে।