Thursday, 05 September 2024

   10:17:35 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৩৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার, ট্রাক জব্দ

3 years ago

আএমপি নিউজঃ গতকাল ০২ ফেব্রুয়ারি ২০২১ সন্ধ্যায় ওসি দামকুড়া জনাব মাহাবুব আলমের নেতৃত্বে দামকুড়া বাজারে এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স সহ চেকপোস্ট ডিউটি করাকালীন সময়ে সোর্স মারফত জানতে পারেন যে, কয়েকজন মাদক ব্যবসায়ী কাকনহাট থেকে দামকুড়া বাজারগামী রাস্তা দিয়ে ট্রাকযোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে রাজশাহী শহরের দিকে আসছে।

          ওসি দামকুড়া এ সময় এস আই জাহিদ হাসানকে সেখানে নিয়োজিত করেন। মাদকবাহী ট্রাক যখন দামকুড়া বাজার ব্রিজের কাছে পৌঁছায় তখন এএসআই আনোয়ার ও ফোর্সরা ট্রাকটিকে থামনোর চেষ্টা করলে ট্রাকটি চেকপোস্ট উপেক্ষা করে বেপরোয়া গতিতে কাশিয়াডাঙ্গাগামী সড়ক বরাবর চলতে থাকে। সাথে সাথে দামকুড়া বাজার চেকপোস্ট থেকে কাশিয়াডাঙ্গা বাজার চেকপোস্টে ওয়্যারলেসের মাধ্যমে বিষয়টি অবগত করে। উক্ত সংবাদের ভিত্তিতে এসআই মোঃ তাজ উদ্দিন আহমেদ তার সহকর্মী এসআই কিংকর কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান করেন। কিন্তু ট্রাকের চালক তাদের উপস্থিতি টের পেয়ে দিক পরিবর্তন করে বেলডাঙ্গা পাড়ার দিকে অগ্রসর হতে থাকে। এমতবস্থায় এসআই মোঃ তাজ উদ্দিন আহমেদ তার সহকর্মী এসআই কিংকরসহ মোটরসাইকেল নিয়ে দ্রুত ট্রাকটিকে ধাওয়া করে। ট্রাক চালক বেলডাঙ্গা মোড়ে ট্রাকটি রেখে দ্রুত পালিয়ে যায়।

          পরবর্তিতে ট্রাকটি তল্লাসি করে ৩৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং ট্রাকটি জব্দ করে। অজ্ঞাতনামা পলাতক ট্রাক চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।