Thursday, 05 September 2024

   10:18:32 AM

logo
logo
পিকনিক করে মাদক বিক্রয় উৎসব চলার সময় মহানগর ডিবি পুলিশের অভিযানে মাদকসহ আটক ০৪ জন

3 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

গত ১২ মার্চ ২০২১ রাত্রী ০৮.৪০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, রাজপাড়া থানার মহিষবাথান উত্তরপাড়া এলাকায় পিকনিক হচ্ছে সেখানে মাদক ক্রয়-বিক্রয় করছে। তারপর ডিবির টিমটি দ্রুত সেখানে অভিযান পরিচালনা করে রাজশাহী মহানগরীর কাশিয়াডঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া গ্রামের মোঃ আকাশ ওরফে আক্কার স্ত্রী মোসাঃ কাকুলী (২০) ও একই গ্রামের মৃত সালাম শেখ এর ছেলে মোঃ আবুল হোসেন (৪৫)কে আটক করে এবং ঘটনাস্থল হতে একজন পালিয়ে যায়।

আসামীদের হেফাজত হতে ৫৭ গ্রাম হেরোইন ও ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অপর আরেকটি ঘটনায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অন্য একটি টিম গত ১২ মার্চ ২০২১ রাত্রী  ১০.২০ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টার এলাকায় অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজাসহ ০২ ব্যক্তিকে আটক করে।

          আটককৃত হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া গ্রামের আঃ মজিদের ছেলে মোঃ মাসুদ রানা (৩২) ও তার স্ত্রী মোসাঃ ফিরোজা বেগম (২৫)

        গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।