Thursday, 05 September 2024

   08:14:59 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ট্রাফিক সপ্তাহ ২০২১ উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার

3 years ago

মুজিব শতবর্ষ উপলক্ষে নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক আয়োজিত ১৬ মার্চ থেকে ২২ মার্চ “ট্রাফিক সপ্তাহ ২০২১” বেলুন ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

     উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব অনির্বান চাকমার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) জনাব মোঃ সাজিদ হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণসহ পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) টিআই প্রশাসন জনাব মোঃ মোফাক্কারল ইসলাম ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

         মাননীয় পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে মহানগরীতে ট্রাফিক আইন মেনে চলার জন্য নগরবাসীসহ পরিবহন মালিক-শ্রমিক ও চালকদের আহ্বান করেন এবং ট্রাফিক সপ্তাহ ২০২১ এর সাফল্য কামনা করেন।

           বক্তব্য শেষে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় কোভিড-১৯ এর  প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় গণপরিবহণের মালিক, শ্রমিক ও যাত্রীসহ জনসাধারনের মাঝে মাস্ক ও ট্রাফিক আইন সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।