Thursday, 05 September 2024

   08:16:31 AM

logo
logo
মহানগর ডিবি’র অভিযানে চাঞ্চল্যকর চাঁদাবাজি মামলার পলাতক আসামী গ্রেফতার

3 years ago

আরএমপি নিউজঃ মহানগর ডিবি পুলিশ অভিযান চালিয়ে রাজপাড়া থানার চাঞ্চল্যকর চাঁদাবাজি মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে।

 

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর গ্রামের মোঃ আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মোঃ আল ইমরান মিয়া (২৭) নামক এক ব্যক্তি দাশপুকুড়, বহরমপুর, তেরখাদিয়া, বসুয়া সহ আশে-পাশের এলাকার বিভিন্ন ঠিকাদার প্রতিষ্ঠানের নিকট থেকে হত্যার হুমকি প্রদান ও বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রর্দশন করে চাঁদাবাজি করে মর্মে এলাকায় ব্যাপক জনশ্রুতি আছে। সে তার নিজস্ব ক্যাডার বাহিনী তৈরী করেও সন্ত্রাসী কার্যক্রম এর মাধ্যমে এলাকায় চাঁদাবাজি কর আসছিলো। স্থানীয় লোকজন তার বিরুদ্ধে কথা বলার সাহস পেত না। এ সংক্রান্তে রাজপাড়া থানায় গত ০৩ ফেব্রুয়ারি ২০২১ একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলা রুজুর পর আসামী আত্মগোপনে গিয়েও সে তার কার্যক্রম নিজস্ব ক্যাডার বাহিনী দিয়ে পরিচালনা করে আসছিলো। 

 

বিষয়টি ডিবি পুলিশের নজরে আসলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশনায় এবং উপ-পুলিশ কমিশনার (ডিবি) এর সার্বিক তত্বাবধানে মহানগর ডিবি পুলিশ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১৬ মার্চ ২০২১ রাত অনুমান ১০.০০ টায় বোয়ালিয়া মডেল থানাধীন রাজিব চত্বর এলাকা হতে আসামী মোঃ আল-ইমরান @ শেখ ইমরান মিয়া (২৭) কে গ্রেফতার করে। তার গ্রেফতারের সংবাদে এলাকার ঠিকাদার প্রতিষ্ঠানসহ সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেছে।

 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।