Sunday, 28 July 2024

   02:29:59 PM

logo
logo
লা লিগায় পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠলো রিয়াল

3 years ago

আরএমপি নিউজ: লা লিগায় বেনজামার জোড়া গোলে সেল্তা ভিগোকে হারিয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠলো রিয়াল মাদ্রিদ। শনিবার (২০ মার্চ) স্থানীয় সময় বিকেলে প্রতিপক্ষের মাঠে ৩-১ গোলে জয় পায় দলটি। 

ছন্দে থাকা বেনজেমা ২০ মিনিটে এগিয়ে নেন দলকে। ১০ মিনিট পর বেনজেমা প্রতিপক্ষের ভুলের সুযোগে ব্যবধান দ্বিগুণ করেন । এই নিয়ে টানা চার ম্যাচে গোল পেলেন বেনজেমা।

বেনজেমার জোড়া গোলের পর প্রথমার্ধেই ব্যবধান কমান সান্তি মিনা। শেষ দিকে চ্যাম্পিয়নদের পক্ষে মার্কো আসেনসিও তৃতীয় গোল করেন। লিগে এই নিয়ে রিয়াল মাদ্রিদ টানা আট ম্যাচে জয়, দুই ম্যাচে ড্র এবং সব মিলিয়ে টানা ১০ ম্যাচ অপরাজিত রইলো।  

লিগ টেবিলে বার্সেলোনার চেয়ে রিয়াল মাদ্রিদ এগিয়ে গেল ১ পয়েন্টে। আতলেতিকো মাদ্রিদের থেকে পিছিয়ে রইলো ৩ পয়েন্টে। অবশ্য বার্সেলোনা ও আতলেতিকো এখনো রিয়ালের চেয়ে একটি করে ম্যাচ কম খেলেছে।

৪০তম মিনিটে ব্যবধান কমিয়ে লড়াই জমিয়ে তোলে সেল্তা। বাঁ দিক থেকে দেনিস সুয়ারেসের ক্রসে হেডে গোলটি করেন মিনা। শেষ দিকে বল দখলে নিয়ে প্রতিপক্ষকে বেঁধে রাখার কৌশল নেয় রিয়াল। এতেও দলটি সফলতা পায়। আর একেবারে শেষ সময়ে তৃতীয় গোলও আদায় করে নেয় তারা।