Friday, 26 April 2024

   03:08:18 AM

logo
logo
'মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ' এ স্লোগানে কাশিয়াডাঙ্গা থানার কোর্ট স্টেশন মোড়ে পালিত হ’ল বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি

3 years ago

আরএমপি নিউজঃ বাংলাদেশ পুলিশ করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে গত ২১ মার্চ ২০২১ থেকে 'মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ' শ্লোগানে দেশব্যাপী উদ্বুদ্ধকরণ সভার আয়োজন করেছে।

           ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় আজ ২৫ মার্চ ২০২১ সকাল ১০.০০ টায় বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে হড়গ্রাম কোর্ট স্টেশন এলাকায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে জনগণকে উদ্ভুদ্ধকরণে জনসচেতনতামূলক কর্মসূচির আয়োজন করে।

          রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) জনাব মোঃ মনিরুল ইসলাম সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরগণ।

         

          পুলিশ কমিশনার মহোদয় বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিতে তার বক্তব্যে বলেন, আমরা মাস্ক পরবো, নিজেরা নিরপাদ থাকবো, অপরকে নিরাপদ রাখবো। এছাড়াও তিনি মহানগরবাসীকে মাস্ক পরিধান ও সামাজিক দূরুত্ব বজায় রেখে চলাচলের জন্য অনুরোধ করেন।

          'মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ' এ স্লোগানকে সামনে রেখে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় কোর্ট স্টেশন এলাকায় মার্কেটসমূহ পরিদর্শন করেন এবং জনসাধারনদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।

          মাননীয় পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলবে বলে উল্লেখ করেন।