Monday, 10 May 2021

   02:16:32 AM

logo
logo
করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক গর্বিত সদস্য

3 weeks ago

আরএমপি নিউজঃ করোনায় জীবন দিলেন বাংলাদেশ পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা পুলিশ ইন্সপেক্টর (নিরস্ত্র) মোহাঃ রাজিব হোসেন (৪১)। তিনি ফরিদপুর জেলা বিশেষ শাখায় ডিআইও-৪ পদে কর্মরত ছিলেন।

তিনি করোনায় আক্রান্ত হয়ে গত ১৭ মার্চ ২০২১ খ্রি. রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ এপ্রিল, ২০২১ (শুক্রবার) ভোরে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

তিনি কুষ্টিয়া জেলার মিরপুর থানার ভেদামারী গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা সেবা দিতে গিয়ে ৯১ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।

পুলিশ ইন্সপেক্টর (নিরস্ত্র) মোহাঃ রাজিব হোসেনের মৃত্যুতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় আইজিপি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।