Saturday, 20 April 2024

   06:54:00 AM

logo
logo
মানসিক ভারসাম্যহীন ব্য‌ক্তি‌কে খুঁজে পেতে সাহায্য করুন

2 years ago

আরএমপি নিউজঃ বাংলাদেশ পুলিশের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং পরিচালিত কেন্দ্রীয় ফেসবুক পেইজের মেসেঞ্জারে সম্প্রতি একজন সচেতন নাগরিক মেসেজের মাধ্যমে জানান যে, গত ৪ এপ্রিল ২০২১ তারিখ হতে মো: বাপ্পী (২৮) নামের একজন মানসিক ভারসাম্যহীন ব‌্য‌ক্তি নিখোঁজ রয়েছেন। তি‌নি লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার রামগঞ্জ পৌরসভাধীন কলচমা গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে। তার পরিবার তাকে কোথাও খুঁজে না পেয়ে তার বড় ভাই মো: মেহেদী হাসান তুহিন গত ১৪ এপ্রিল ২০২১ তারিখে রামগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন (জিডি নং- ৪৭৬)।
মেসেঞ্জারে এই মেসেজটি পেয়ে সাথে সাথেই পুলিশ হেডকোয়ার্টার্স হতে রামগঞ্জ থানায় যোগাযোগ করা হয় এবং তাকে খুঁজে পেতে জিডি’র তদন্ত কর্মকর্তাকে দ্রুত প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা প্রদান করা হয়। কিন্তু সম্ভাব্য সকল উপায়ে তাকে খুঁজে না পাওয়ায় তার পরিবারের নিকট হতে তার ছবি সংগ্রহ করে এখানে পোস্ট করা হলো।
যদি কোনো হৃদয়বান ব্যক্তি মানসিক ভারসাম্যহীন উক্ত ব্য‌ক্তির সন্ধান পেয়ে থাকেন বা তাকে খুঁজে পেতে কোনো তথ্য দিয়ে সহায়তা করতে পারেন, তবে তাকে বাংলাদেশ পুলিশের কেন্দ্রীয় ফেইসবুক পেইজের মেসেঞ্জারে/ইনব‌ক্সে জানানোর জন্য বিনীত অনুরোধ জানানো হচ্ছে।
*নিঁখোজ ব্যক্তির বিবরণ*
নাম: মো: বাপ্পী / বাপ্পী মল্লিক
বয়স : ২৮ বছর
উচ্চতা : ৫’ ৪”
গায়ের রং : শ্যামলা
মুখমন্ডল : গোলাকার
শারীরিক গড়ন : মাঝারি গড়ন
# গালে ছোট ছোট দাড়ি আছে
# সে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলে
# নিখোঁজ হবার সময় তার পরনে সবুজ রঙের লুঙ্গী ও বেগুনী রঙের চেক শার্ট পরিহিত ছিল
# নিখোঁজ হবার দিন সে একা একা লঞ্চে চড়ে লক্ষীপুর হতে ঢাকা সদরঘাটে যায় এবং তারপর হতে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।
মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স
বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স