Sunday, 28 July 2024

   10:20:37 AM

logo
logo
রিয়ালের মাঠে ড্র চেলসির

3 years ago

আরএমপি নিউজঃ চ্যাম্পিয়ন্স লিগে সেমি-ফাইনালের প্রথম লেগের খেলায় মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে আলফ্রেডো দি স্তেফানো স্টেডিয়ামে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ ও চেলসি।

ঘরের মাঠে খেলা হলেও চেলসিকে হারাতে পারেনি জিনেদিন জিদানের শিষ্যরা। গুরুত্বপূর্ণ অ্যাওয়ে ম্যাচে ১-১ সমতা নিয়ে স্বস্তিতে বাড়ি ফিরেছে টমাস টুখেলের শিষ্যরা।

ম্যাচের ১৯ মিনিটের মাথায় ক্রিস্টিয়ান পুলিসিকের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। মাঝমাঠ থেকে জার্মান ডিফেন্ডার আন্টোনিও রুডিগারের বাড়ানো বল ডি-বক্সে নিয়ে গোলরক্ষককে ফাঁকি দিয়ে গোল আদায় করেন যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার।

এরপর একের পর এক আক্রমণে গোলের জন্য মরিয়া হয়ে ওঠা দলটা ম্যাচ সমতায় নিয়ে আসে ২৯ মিনিটেই। কর্নার থেকে মার্সেলোর নেয়া শট হেড দিয়ে গোল আদায় করে নেন ফরাসি স্ট্রাইকার কারিম বেনজেমা।

১-১ সমতায় প্রথমার্ধ শেষ হলেও দ্বিতীয়ার্ধের শুরুতে ১৩ বারের চ্যাম্পিয়নরা বিপদে পড়তে লাগছিল মার্সেলোর ভুলে। ডি বক্সের ভেতরে থাকা বল ক্লিয়ার করতে গিয়ে গোল খেতে বসছিল রিয়াল।

তবে দ্বিতীয়ার্ধে অনেক চেষ্টা করেও গোল ব্যবধান বাড়াতে পারেনি কোনো দল। ফলে ১-১ সমতায় শেষ হয় ম্যাচ। ফাইনালে ওঠার লড়াইয়ে আগামী বুধবার ফিরতি লেগে মুখোমুখি হবে দু’দল।