Monday, 10 May 2021

   02:20:28 AM

logo
logo
রাজশাহী মহানগরীর দোকান মালিক নেতৃবৃন্দের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময়

1 week ago

আরএমপি নিউজঃ করোনা সংক্রমণ প্রতিরোধে দোকানপাট এবং শপিংমলসহ সব ধরনের কেনাকাটার ক্ষেত্রে অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।
আজ ২৯ এপ্রিল ২০২১ সকালে পুলিশ কমিশনার মহোদয়ের সভাপতিত্বে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তর কনফারেন্স রুমে করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে করণীয় সম্পর্কে রাজশাহী মহানগরীর দোকান মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
মতবিনিময় সভায় পুলিশ কমিশনার মহোদয় বলেন, কেনাকাটার ক্ষেত্রে দোকানদার এবং ক্রেতা উভয়কে অবশ্যই মাস্ক পরিধান ও সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে হবে। মার্কেটের প্রবেশদারে স্বেচ্ছাসেবক রেখে স্যানিটাইজার বা হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে। মাস্ক ছাড়া কোন ক্রেতা আসলে তাকে মাস্ক প্রদান করতে হবে। প্রত্যেক দোকান মালিককে নো মাস্ক নো সার্ভিস নীতি অনুসরণ করতে হবে।
সরকারি নির্দেশনা অনুযায়ী সকাল ১০ টা হতে রাত ৮ টা পর্যন্ত দোকান খোলা রাখতে হবে। মার্কেট বা শপিংমলের সার্বিক নিরাপত্তা পুলিশ নিশ্চিত করবে বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন। 
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রাজশাহী মহানগরীর সকল দোকানপাট ও শপিংমলে স্বাস্থ্য সুরক্ষা মেনে ক্রয়-বিক্রয় করার জন্য ব্যবসায়ী, দোকান মালিক এবং ক্রেতা সাধারণের প্রতি অনুরোধ জানিয়েছেন আলোচনা সভা শেষ করেন।

                                                      

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম,  উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন, বিশেষ পুলিশ সুপার (নগর বিশেষ শাখা) জনাব এ এফ এম আনজুমান কামাল, বিপিএম (বার)সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।