Sunday, 21 July 2024

   01:55:22 AM

logo
logo
মাদক ব্যবসা পরিত্যাগ উদ্বুদ্ধকরণ সভায় কমিশনার, আরএমপি

4 years ago

অদ্য ১৭ ডিসেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ সকাল ১১.০০ ঘটিকায় বোয়ালিয়া মডেল থানার রামচন্দ্রপুর(খরবোনা) অনন্যা শিশু শিক্ষালয়ের পশ্চিম পার্শ্বস্থ খেলার মাঠে চিহ্নিত মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা পরিত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য মাদক ব্যবসা পরিত্যাগ উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।
মাদক ব্যবসা পরিত্যাগ উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দীন আহমেদ। সভায় সভাপতিত্ব করেন ডিসি (পশ্চিম) জনাব এ কে এম নাহিদুল ইসলাম। তবে অনুষ্ঠানের প্রারম্ভে শুভেচ্ছা বক্তব্য রাখেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে সম্মানিত পুলিশ কমিশনার বলেন যে,আমি খুবই আনন্দিত যে এখানে ৪৫ জন মাদক ব্যবসায়ী এসেছেন, যারা আর মাদক ব্যবসা করবেন না। তিনি আরো বলেন যে, আমরা সবাই মাদককে ঘৃণা করি, ঘৃণিত পেশার সাথে কারোই থাকা উচিত নয়।
পরে পুলিশ কমিশনার ৪৫ জন মাদক ব্যসায়ীকে মাদক ব্যবসা পরিত্যাগ করার জন্য শপথ বাক্য পাঠ করান। সম্মানিত পুলিশ কমিশনার অঙ্গিকার করেন যে, মাদক ব্যবসা পরিত্যাগকারীদের মধ্যে যারা দরিদ্র তাদের আর্থিক সাহায্য দিয়ে পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।
উক্ত সভায় খরবোনা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র-ছাত্রী ও সমাজের বিভিন্ন শ্রেণির পেশাজীবী মানুষ অংশগ্রহণ করেন। তাছাড়া রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাজট্রিজ এর সভাপতি জনাব মোঃ মনিরুজ্জামান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিশেষ পুলিশ কমিশনার জনাব আবু আহাম্মদ আল মামুন, এডিসি (সদর) মোছাঃ শিরিন আক্তার, এডিসি (বোয়ালিয়া মডেল থানা) জনাব মোঃ ইবনে মিজানসহ আরোও অনেকে উক্ত সভায় উপস্থিত ছিলেন।
এখানে উল্লেখ করা প্রয়োজন যে, মহানগরীর ২৪ নং ওয়ার্ডের কমিশনার জনাব মোঃ আরমান আলী এবং ২২ নং ওয়ার্ডের কমিশনার জনাব মোঃ আব্দুল হামিদ সরকার টেকোন এর সহযোগিতায় উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন হয়।