Monday, 21 June 2021

   06:59:53 PM

logo
logo
আরএমপি’র পৃথক তিনটি অভিযানে ১০ জুয়ারি আটক, তাস ও টাকা উদ্ধার

1 month ago

আরএমপি নিউজঃ জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় রাজশাহী মহানগরীতে পুলিশ কমিশনার হিসেবে যোগদানের পরপরই বলেছিলেন “রাজশাহী মহানগরীকে নিরপাত্তার চাদরে ঢেকে ফেলা হবে। মহানগরীতে কোন অপরাধ থাকবে না।’’ পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশনা বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রতিটি ইউনিট।

সেই লক্ষে গতকাল ৮ মে ২০২১ বিকেল ৫.৪০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চন্দ্রিমা থানার নাড়িকেল বাড়িয়া এলাকার মোঃ নুরুলের কলা বাগান হতে জুয়া খেলা অবস্থায় ৩ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে। আটককৃতরা হলো মোঃ শামীম, মোঃ আরাফাত ও শ্রী রূপলাল ।

ডিবির অপর একটি টিম রাত্রী ১১.৫৫ টায় মতিহার থানার নতুন বুধপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে। আটককৃতরা হলো মোঃ সম্রাট হোসেন, মোঃ আকাশ, মোঃ মইনুদ্দিন, মোঃ শামসুল ও মোঃ মুস্তাকুল।

এই দিকে কশিয়াডাঙ্গা থানা পুলিশও গতকাল শনিবার বিকেল ৪.৪৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে বেলডাঙ্গা গোরস্থানের পশ্চিম পাশে জুয়া খেলা অবস্থায় ২ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ জন পালিয়ে যায়। পলাতক আসমীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণসহ গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে। আটককৃতদ্বয় হলো মোঃ বাবলু ও মোঃ লাল।

গ্রেফতারকৃত সকল আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।