Wednesday, 04 September 2024

   08:14:44 PM

logo
logo
রাজশাহীতে ৮ কেজি গাঁজাসহ ১ ব্যক্তি আটক

3 years ago

আরএমপি নিউজঃ রাজশাহীতে ৮ কেজি  গাঁজাসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম আজ ১৯ জুন ২০২১ সকালে মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, পবা থানার বাঘসাড়া মুন্নাপাড়া এলাকায় একজন ব্যাক্তি গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ৬.৫০ টায় ঘটনাস্থলে পৌঁছে পালানোর চেষ্টাকালে রাজশাহী মহানগরীর পবা থানার তেঘর গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে আসামী মোঃ সাহাবুল (২৪)কে  আটক করেন। এসময় তার দখল হতে ৮ কেজি গাঁজা উদ্ধার হয়।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে উক্ত গাঁজা অপর মাদক ব্যবসায়ী মোঃ হাসিবুলের নিকট হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য নিজের কাছে রেখেছে। সে আরও জানায়, তারা একত্রে দীর্ঘদিন গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।