Thursday, 28 March 2024

   02:53:55 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশাজীবীদের মাঝে আরএমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ

2 years ago

আরএমপি নিউজঃ করোনা ভাইরাস এর সংক্রমন ও প্রাদুর্ভাব মোকাবেলার সৃষ্ট পরিস্থিতিতে সমাজের কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ও বিভিন্ন পেশাজীবীদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। আজও রাজশাহী মহানগরীতে করোনায় কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশার ৪৩৫ জনের  মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার অংশ হিসেবে আজ ০৭ জুলাই ২০২১ বিকেল ০৫.৩০ টায় স্বাস্থ্যবিধি মেনে আরএমপি পুলিশ লাইন্সে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ৪৩৫ জন ফুটপাতের হকার, নিরাপত্তা প্রহরী, প্রতিবন্ধী, কর্মজীবী ও বাসা বাড়িতে কাজ করা মহিলা, বৃদ্ধ এবং অটিজমে আক্রান্তদের  মাঝে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ করা হয়।

পুলিশ কমিশনার মহোদয় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বলেন, লকডাউনের কারণে শ্রমজীবীরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে। কষ্টে থাকা এ সকল মানুষদের পাশে আরএমপি দাড়িঁয়েছে। ত্রাণ গ্রহীতাদের উদ্দ্যেশে বলেন, আমরা সর্বক্ষণ আপনাদের পাশেই আছি যে কোন সমস্যার কথা জানাবেন আমরা আমাদের সাধ্যমত সমাধান করার চেষ্টা করব। তিনি আরও বলেন প্রতিবেশীদের খোঁজ নিবেন, করোনায় আক্রান্তদের সাহায়্য কররেন, কেউ ত্রাণ নিতে আসতে না পারলে আমরা পৌছিয়ে দিব।

এ সময় তিনি অসহায়, গরিব দুঃস্থ, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠী, অটিজমে আক্রান্ত, নিরাপত্তা প্রহরীসহ বাসা বাড়ীতে কাজ করা কর্মজীবীসহ কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সামর্থ্যবানদের প্রতি মানবিক আহ্বান জানান।

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) জনাব মোঃ সাইফুদ্দিন শাহীন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ফোর্স) জনাব মোহাম্মদ রকিবুল ইসলাম হাসান ইবনে রহমানসহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।