Monday, 25 October 2021

   12:32:38 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি’র পৃথক দুটি অভিযানে ১ কেজি গাঁজা ও ২০ লিটার চোলাইমদসহ আটক ৪

1 month ago

আরএমপি নিউজঃ আরএমপি ডিবি রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা ও ২০ লিটার চোলাইমদ উদ্ধার করে। এসময় চার মাদক ব্যবসায়ীকে আটক করে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ১৯ সেপ্টেম্বর ২০২১ রাত ৮.৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার টুলটুলিপাড়া মোড়ে দুইজন ব্যক্তি গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ৮.৪০ টায় ঘটনাস্থলে পৌঁছে দুই ব্যক্তিকে আটক করে। এসময় তাদের দখল হতে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার টুলটুলি পাড়া গ্রামের মৃত রাজু মিয়ার ছেলে মোঃ আনোয়ার হোসেন আনু(৪৫) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মনাকশা নরেন বাজার এলাকার মৃত চাঁদ সিংহের ছেলে শ্রী তাপস সিংহ(২০)।

এদিকে, ডিবির অপর একটি টিম এসআই মোঃ আশরাফুল ইসলামও সঙ্গীয় ফোর্স গত ১৯ সেপ্টেম্বর ২০২১ রাত ৯.৩০ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার বাকীর মোড়ে অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী চোলাই মদ ক্রয়-বিক্রয়ের সময় দুইজন ব্যক্তিকে আটক করে।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া মধ্যপাড়া এলাকার মৃত আবেদ আলীর ছেলে মোঃ সাইফুল ইসলাম(৪৮) ও মোঃ নাইমুল ইসলামের ছেলে মোঃ রিংকু(৩৫)।

গ্রেফতারকৃত সকল আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।