Tuesday, 19 March 2024

   01:15:11 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর মতিহার থানার খোজাপুর জাহাজঘাট গ্রামের মোঃ সাহাজাহান আলীর ছেলে মোঃ সাগর আলী মার্শাল(২৫)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ১৭ অক্টোবর ২০২১ বিকেল ৫.৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ শাকিল হুদা জনি ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার খোজাপুর জাহাজঘাট এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৫.৪০ টায় মতিহার থানার খোজাপুর জাহাজঘাট এলাকা হতে আসামী মোঃ সাগর আলী মার্শালকে আটক করে এবং অপর একজন পালিয়ে যায়। এসময় আসামীর কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।