Saturday, 07 September 2024

   07:20:03 AM

logo
logo
ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদের শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষার সময় পরিবর্তন হতে পারে

2 years ago

বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ চলছে। অনলাইনে আবেদনের শেষ সময় ৪ নভেম্বর ২০২১ বিকাল ৫:০০ ঘটিকা পর্যন্ত। এ নিয়োগ প্রক্রিয়ায় আবেদনের পর আগামী ২৮ নভেম্বর ২০২১ তারিখ থেকে ০৮ ডিসেম্বর ২০২১ তারিখ পর্যন্ত ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদের শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষার সময়সূচি গত ৮ অক্টোবর ২০২১ তারিখে জাতীয় পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন গত ১০ অক্টোবর ২০২১ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে আগামী ২৭ নভেম্বর ২০২১ থেকে ০৭ ডিসেম্বর ২০২১ তারিখ পর্যন্ত ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষার সময় নির্ধারণ করেছে। তবে এতদসংক্রান্ত এখনো পরীক্ষার কোনো সময়সূচি ঘোষণা করা হয়নি।

বৈশ্বিক কোভিড-১৯ এর কারণে ৪১তম বিসিএস লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের প্রস্তুতি নেবার প্রয়োজনীয় সময় প্রদানের বিষয় বিবেচনা করে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন যদি লিখিত পরীক্ষার সময়সূচি পরিবর্তন করে তবে পুলিশের ক্যাডেট সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) পদের শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে।

অন্যথায় যদি বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন ৪১তম বিসিএস লিখিত পরীক্ষার নির্ধারিত সময়ের কোনো পরিবর্তন না করে সেক্ষেত্রে প্রার্থীদের কথা বিবেচনা করে পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদের শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হবে।

তাই আগ্রহী প্রার্থীদের নিঃসঙ্কোচে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদের আবেদনফরম পূরণের জন্য পরামর্শ প্রদান করা হচ্ছে। ভিজিট করুন: http://police.teletalk.com.bd