Saturday, 07 September 2024

   05:23:13 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ ১ ব্যক্তি আটক

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ১২০ বোতল ফেন্সিডিলসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত হলো মোঃ জিয়াউল হক বাবু (৩৬)। সে রাজশাহী মহানগরীর মতিহার থানার শ্যামপুর মাস্টার পাড়ার মৃত জারমান আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২১ নভেম্বর ২০২১ (২০ নভেম্বর ২০২১ দিবাগত ) রাত ১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল এর নেতৃত্বে এসআই মোঃ শাকিল হুদা জনি ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান রোধ ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় চোরাকারবারী ভারতে তৈরি বাংলাদেশে আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সীমান্ত পার করে মতিহার থানার ডাঁশমারী কাশেমের মোড় দিয়ে আসবে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ডাঁশমারী কাশেমের মোড়ে ছদ্মবেশে অবস্থান করে। ভোর ৫ টায় দুইজন ব্যক্তিকে মাথায় দুইটি বস্তা নিয়ে আসতে দেখে আসামী জিয়াউল হক বাবু (৩৬)কে আটক করে এবং অপর জন তার মাথায় থাকা বস্তা ফেলে ফালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামীর কাছে থাকা বস্তা ও পলাতক আসামীর ফেলে যাওয়া বস্তা হতে মোট ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্তসহ মাদক ও চোরাচালান নির্মূলের আরএমপি'র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।