Sunday, 21 July 2024

   01:43:49 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ১০০ ইয়াবা ও ৩৬ গ্রাম হেরোইন উদ্ধার; গ্রেফতার ২

10 months ago

রাজশাহী মহানগরীতে ১০০ ইয়াবা ও ৩৬ গ্রাম হেরোইন উদ্ধার; গ্রেফতার ২

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীতে ১০০  ইয়াবা ও ৩৬ গ্রাম হেরোইনসহ ২ জনকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এছাড়াও আসামিদের কাছ থেকে মাদক বিক্রয়ের নগদ ২৪ হাজার দুইশত টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মোসা: রোজী বেগম (৪৫) ও মোসা:সালমা খাতুন (২৩)। রোজী বেগম রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়ার মৃত আব্দুল মান্নানের মেয়ে ও সালমা একই এলাকার মো: শাহ আলমের মেয়ে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৫ সেপ্টেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:০০ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা)  বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান, এসআই মো: ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউিট করছিলেন। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়ার একটি বাড়িতে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম সন্ধ্যা ৭:১০ টায় গোলজারবাগ গুড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রোজী বেগম ও সালমা খাতুনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ১০০  ইয়াবা  ও ৩৬ গ্রাম হেরোইন উদ্ধার হয়। এছাড়াও আসামিদের কাছ থেকে মাদক বিক্রয়ের নগদ ২৪ হাজার দুইশত টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।