Wednesday, 17 July 2024

   06:26:17 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ১০৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ২

5 months ago

রাজশাহী মহানগরীতে ১০৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ২

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র রাজপাড়া থানার কেশবপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১০৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: সোহাগ আলী (২১) ও মো: কাউসার হোসেন সুজন (২২)। সোহাগ রাজশাহী জেলার চারঘাট থানার মিয়াপুর এলাকার মো: শরিফুল ইসলামের ছেলে ও কাউসার রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কেশবপুর আংটাপাড়ার মো: কালুর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিকেল পৌনে ৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার কেশবপুর এলাকায় দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে। 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৫ টায় রাজপাড়া থানার কেশবপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সোহাগ ও কাউসারকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১০৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।