Tuesday, 16 July 2024

   02:35:45 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ৩

5 months ago

আরএমপি ডিবি'র অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতারকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: সিয়াম (২২), মো: রমেল ইসলাম (২২) ও মো: পিয়াস উদ্দীন (২০)। সিয়াম রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী চকপাড়ার মো: হোসেনের ছেলে, রমেল ইসলাম একই এলাকার মৃত নাইমুল ইসলাম পলাশের ছেলে ও পিয়াস উদ্দিন  মো: রবিউল ইসলাম রুবেলের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার কেশবপুর দক্ষিণ নদীর ধারে কয়েকজন ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকাল সোয়া ৫ টায় রাজপাড়া থানার কেশবপুর দক্ষিণ নদীর ধারে অভিযান পরিচালনা করে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামি মো: সিয়াম, মো: রমেল ইসলাম ও  মো: পিয়াস উদ্দীনকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।