Monday, 29 April 2024

   01:08:26 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ছিনতাই মামলার আসামি গ্রেফতার

2 months ago

চন্দ্রিমা থানা পুলিশের অভিযানে গ্রেফতারকৃত ছিনতাইকারী। ছবি : আরএমপি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনী থেকে অভিযান পরিচালনা করে ছিনতাই মামলার এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: আকাশ (২০)। সে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনীর মৃত খোকনের ছেলে। সে বর্তমানে আসাম কলোনীতে বসবাস করে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যায় আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: সিদ্দিকুর রহমান ও তাঁর টিম এলাকায় ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছিনতাই মামলার আসামি আকাশ শিরোইল কলোনীস্থ সার গোডাউনের সামনে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার ঐ টিম দ্রুত সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি আকাশকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে গত ১৬ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০ টায় পদ্মা আবাসিক এলাকায় চারঘাট থানার মিল্লাত ও তাঁর স্ত্রীর কাছ থেকে ব্যাগ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত। এ ঘটনায় তার সহযোগী আসামি সিহাব গত ২৪ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ গ্রেফতার হয়। তখন ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। কিন্তু আসামি আকাশ গ্রেফতার এড়াতে এতদিন আত্মগোপনে ছিল।

বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ছিনতাই হওয়া মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে।