Sunday, 14 April 2024

   06:13:50 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ছিনতাই মামলার আসামি গ্রেফতার

1 month ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভদ্রা মোড়ে অভিযান পরিচালনা করে ছিনতাই মামলার এক আসামিকে গ্রেফতার করছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি ছিনতাইয়ের দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

গ্রেফতারকৃত আসামি মো: অনিক বিশ্বাস (২৫) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুরের মো: মানিক বিশ্বাসের ছেলে। 

ঘটনা সূত্রে জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সকালে আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো: আবুল কালাম আজাদের নেতৃত্বে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমান, এসআই মো: মিজানুর রহমান  ও তাঁর টিম থানা এলাকায় ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাটাখালী থানার ছিনতাই মামলার পলাতক আসামি অনিক বোয়ালিয়া থানার ভদ্রা মোড়ে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানার ঐ টিম দ্রুত সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি অনিককে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে গত ৬ আগস্ট ২০২৩ খ্রিস্টাব্দ কাটাখালী থানার কাপাসিয়া এলাকা থেকে ব্যাগ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত। এ ঘটনায় তার সহযোগী আসামি হাসান মুকতাদি কিউট ঘটনার সময় গ্রেফতার হয়। তখন তার ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। কিন্তু আসামি অনিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সে গ্রেফতার এড়াতে এতদিন আত্মগোপনে ছিল। জিজ্ঞাসাবাদে সে আরও জানায়, গত ২৯ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ কাটাখালী থানার কাপাসিয়া এলাকা থেকে নগদ টাকা, মোবাইল ফোনসহ ১০ ভরি স্বর্ণালংকার ছিনতাই করে।

জিজ্ঞাসাবাদ শেষে গতকাল ২২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ গ্রেফতারকৃত আসামি অনিক বিশ্বাসকে বিজ্ঞ আদালতের সোপর্দ করা হলে সে ছিনতাইয়ের দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।