Sunday, 14 April 2024

   06:05:49 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই; গ্রেফতার ২

1 month ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী বোয়ালিয়া থানার সাগরপাড়া পিডিবি অফিসের গলিতে ডিবি পুলিশ পরিচয়ে তানভীর আহম্মেদ (১৯) নামের এক শিক্ষার্থীকে অটোরিক্সায় তুলে নিয়ে ছিনতাইয়ে ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: নূরনবী চাঁদ (৪০) ও মো: রাব্বী মৃদুল রহমান (২৪)। নূরনবী চাঁদ রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার বোষপাড়া তেতুলতলা এলাকার মৃত নুরুল হুদার ছেলে ও রাব্বী মৃদুল রহমান একই থানার দরগাপাড়া এলাকার মো: রতন শেখের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর মতিহার থানার মীর্জাপুর পূর্বপাড়ার তানভীর আহম্মেদ গত ২১ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭ টায় সাহেব বাজার থেকে অটোরিক্সাযোগে বাসায় ফিরছিলেন। পথে মহানগরীর কেদুড় মোড়ে পৌঁছালে দুই ব্যক্তি অটোরিক্সার গতিরোধ করে। এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয় এবং তানভীরকে বলে তার কাছে অবৈধ মাদকদ্রব্য রয়েছে। তানভীর মাদকদ্রব্য নাই বললেও আসামিরা বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার কাছে ১০ হাজার টাকা দাবী করে এবং জোরপূর্বক রিক্সায় তুলে নিয়ে সাগরপাড়া পিডিবি অফিসের গলিতে নিয়ে যায়। সেখানে একটি বিকাশ এজেন্টের দোকানে তার বিকাশ অ্যাকাউন্ট থেকে ৩ হাজার ৮০০ টাকা উত্তোলন করে এবং তার ম্যানিবাগ থেকে ৮০০ টাকা ও মোবাইল ফোনটি জোরপূর্বক কেড়ে নেয়। তানভীর বিষয়টি বোয়ালিয়া থানা পুলিশকে অবহিত করেন। 

 উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে আরএমপি বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবির তাং এর নেতৃত্বে এসআই এ এস এম সাইদুজ্জামান ও তার টিম রাত ১০ টায় বিকাশের দোকানের সিসি ফুটেজ দেখে তানভীরকে সঙ্গে নিয়ে শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আলুপট্টি মোড় থেকে আসামি নূরনবী ও রাব্বীকে গ্রেফতার করেন। এসময় আসামিদের কাছ থেকে ৩ হাজার ৫০০ টাকা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।