Sunday, 28 April 2024

   09:07:37 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ১

1 month ago

উদ্ধারকৃত ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ১

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২৭০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি মো: মসলেম উদ্দীন (৩০) রাজশাহী মহানগরীর মতিহার থানার খড়খড়ি জোলপাড়ার মো: নূর ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৮ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার বিসিক ম্যাচ ফ্যাক্টরি মোড়ে দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১১ টায় বোয়ালিয়া থানার বিসিক ম্যাচ ফ্যাক্টরি মোড়ে অভিযান পরিচালনা করে আসামি মসলেম উদ্দীনকে গ্রেফতার করতে পারলেও অপর আসামি হালিম পালিয়ে যায়। এসময় আসামি মসলেম উদ্দীনের কাছ থেকে ২৭০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায় তারা দীর্ঘদিন যাবৎ ট্যাপেন্টাডল ট্যাবলেটের বিক্রয় করে আসছে। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।