Monday, 29 April 2024

   09:14:36 AM

logo
logo
রাজশাহীতে হারিয়ে যাওয়া শিশুকে উদ্ধার করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ

1 month ago

মায়ের সাথে শিশু সাব্বির

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সিঅ্যান্ডবি মাঠ থেকে তিন বছরের এক শিশুকে উদ্ধার করে অভিভাবকের কাছে ফিরিয়ে দিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) শাহমখদুম থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১১ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ বিকেল ৪ টায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সিঅ্যান্ডবি মাঠে স্থানীয়রা কান্নারত অবস্থায় একটি তিন বছরের শিশু দেখতে পায়। শিশুটি নাম ও ঠিকানা বলতে না পারায় তারা শাহমখদুম থানায় জানায়। সংবাদ পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এরপর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেন থানার সকল টহল টিমকে উদ্ধারকৃত শিশু সাব্বিরের বাব-মায়ের সন্ধানের নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি তিনি ওয়ার্ড কাউন্সলরের সহযোগিতায় থানা এলাকায় মাইকিং-এর ব্যাবস্থা করেন। মাইকিং শুনে সাব্বিরের মা থানায় উপস্থিত হন।

পরবর্তীতে শিশু সাব্বিরকে তার মায়ের কাছে প্রদান করা হয়। সাব্বিরের মা জানায়, সাব্বির বাড়িতে খেলছিল। খেলতে খেলতে বাড়ির বাহিরে গিয়ে পথ হারিয়ে ফেলে। শিশু সাব্বিরকে ফিরে তার মা অত্যন্ত আনন্দিত। আরএমপি পুলিশের দায়িত্বশীল আচরণের জন্য তিনি আরএমপি’র শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।