Monday, 29 April 2024

   01:04:31 AM

logo
logo
আরএমপি'র পবা থানা পুলিশের অভিযানে অ্যালকোহল ও চোলাইমদ উদ্ধার; গ্রেফতার ২

1 month ago

৫৩ বোতল অ্যালকোহল ও ৩০ বোতল চোলাইমদসহ গ্রেপ্তারকৃত দুই আসামি। ছবি: আরএমপি মিডিয়া

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র পবা থানার তালগাছী র্পূবপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫৩ বোতল অ্যালকোহল ও ৩০ বোতল চোলাইমদসহ দুই জনকে গ্রেফতার করেছে আরএমপি'র পবা থানা পুলিশ।
 
গ্রেফতারকৃত আসামিরা হলো মো: আব্দুর রাজ্জাক (৬৭) ও মো: কবির হোসনে (৩২)। রাজ্জাক রাজশাহী মহানগরীর পবা থানার তালগাছী পূর্বপাড়া এলাকায় মৃত জহির মন্ডলের ছেলে ও কবির রাজশাহী জেলার দূর্গাপুর থানার বখতিয়ারপুর এলাকার মৃত কোবাদ ফকিরের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১১ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ আরএমপি'র শাহমখদুম ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকী-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ এইচ এম আসাদ হোসেনের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার শারমিন আকতার চুমকির নেতৃত্বে অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেন, এসআই মো: মোস্তাফিজার রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার তালগাছী পূর্বপাড়া এলাকায় দুই জন ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।  

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে পবা থানা পুলিশের ঐ টিম গতকাল ১১ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৪৫ টায় পবা থানার তালগাছী র্পূবপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি রাজ্জাক ও কবিরকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৫৩ বোতল অ্যালকোহল ও ৩০ বোতল চোলাইমদ উদ্ধার হয়।

 আসামির বিরুদ্ধে পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।