Monday, 29 April 2024

   07:06:33 AM

logo
logo
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ৩

1 month ago

আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তারকৃত আসামি। ছবি : আরএমপি  মিডিয়া

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: নাজমুল ইসলাম (৩০), মো: মাহফুজুর রহমান (৩৮) ও পরিতোষ ঘোষ (৫৬)। নাজমুল ইসলাম রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া মধ্যপাড়ার মো: আ: মতিনের ছেলে, মাহফুজুর রহমান বোয়ালিয়া থানার হেতেমখাঁর মৃত আ: মতিনের ছেলে ও পরিতোষ একই থানার কুমারপাড়ার মৃত জিতেন্দ্রনাথ ঘোঘের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৩ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার হেতেমখাঁ এলাকায় দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।

আরএমপি ডিবির অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তারকৃত আসামি। ছবি : আরএমপি  মিডিয়া

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত পৌনে ১০ টায় বোয়ালিয়া থানার হেতেমখাঁ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: নাজমুল ইসলাম ও মো: মাহফুজুর রহমানকে গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

অপর একটি অভিযানে এসআই এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম রাত ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষীপুর মোড়ে  অভিযান পরিচালনা করে আসামি পরিতোষ ঘোষকে ১০০ পিস ট্যাপেন্টাডলসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।