Sunday, 28 April 2024

   07:09:15 PM

logo
logo
রাজশাহীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পুলিশ কমিশনারের শ্রদ্ধাঞ্জলি

1 month ago

আরএমপি নিউজ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা ও সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছেন আরএমপি’র পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম। ।

আজ ১৭ই মার্চ সকালে রাজশাহী বঙ্গবন্ধু চত্বরে (সিঅ্যান্ডবি মোড়)- বঙ্গবন্ধুর ম্যুরালে এ শ্রদ্ধা জানান তিনি।এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএমসহ আরএমপি'র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আজ ১৭ই মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সারাদেশে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হচ্ছে। দিনটি উপলক্ষ্যে সারা দেশের মতই রাজশাহী বঙ্গবন্ধু চত্বর (সিঅ্যান্ডবি মোড়) বঙ্গবন্ধুর ম্যুরালে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা ও সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম।

পরবর্তীতে সকাল ১০ টায় পুলিশ কমিশনার রাজশাহী জেলা শিল্পকলা একাডেমীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস- ২০২৪ উপলক্ষ্যে “বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে, আনব হাসি সবার ঘরে” শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে যোগদেন। অনুষ্ঠানে পুলিশ কমিশনার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে এবং মহান মুক্তিযুদ্ধে ও জাতিগঠনে বঙ্গবন্ধুর অবদানসমূহ তুলে ধরে বক্তব্য প্রদান করেন।