Sunday, 28 April 2024

   11:34:01 PM

logo
logo
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধার; গ্রেপ্তার ৪

1 month ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজা, ৮ গ্রাম হেরোইন, ৩০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিস ইয়াবাসহ ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: জিন্নাত হোসেন (৩৩), মোসা: জলি বেগম (৩৫), মো: সামিনুল ইসলাম সামু (৩৫) ও মো: আনোয়ার হোসেন মিঠু (৩২)। জিন্নাত রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকীর মোড় এলাকার মৃত মাদারী কালামের ছেলে, জলি লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকার রফিকের স্ত্রী, সামিনুল  দামকুড়া থানার চর মাঝাড়দিয়াড় খাস মহলপাড়া এলাকার মো: মুজাহার আলীর ছেলে ও মিঠু রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকার মো: সানোয়ার হোসেনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৬ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মোহা: আব্দুল রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। দুপুর ৩:২৫ টায় তারা রাজপাড়া থানার লক্ষীপুর বাকীর মোড়ে ডিউটি করার সময় এক ব্যক্তিকে একটি প্লাস্টিকের ব্যাগ নিয়ে যেতে দেখে সন্দেহ হলে তাকে আটক করে। এসময় দেহ তল্লাশি করে জিন্নাতের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অপর একটি অভিযানে এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর টিম বিকেল ৫:২৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা  আসামি জলি বেগমকে ৮ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

ডিবি পুলিশের আর একটি টিম এসআই মো: রবিউল ইসলামের নেতৃত্বে  রাত ২০.৫৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সামিনুলকে ৩০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে।

আরও একটি অভিযানে এসআই মো: লোকমান হোসাইন ও তাঁর টিম রাত ২২ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আনোয়ারকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।