Sunday, 28 April 2024

   09:57:10 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে সাজাপ্রাপ্ত ৪ আসামি গ্রেপ্তার

1 month ago

আরএমপি'র অভিযানে গ্রেপ্তারকৃত সাজাপ্রাপ্ত আসামি। ছবি: আরএমপি নিউজ

আরএমপি নিউজ : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট, পবা ও শাহমখদুম থানা পুলিশের পৃথক অভিযানে  ৪ সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার হয়েছে। 

গ্রেপ্তারকৃত আসামি মো: রবিউল ইসলাম, মো: মেজবাহ আহমেদ বাপ্পী, মো: সাগর আলী ও মো: মানিক। রবিউল রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড়ের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে। সে এয়ারপোর্ট থানার ঝুজকাই পশ্চিমপাড়ায় বসবাস করে,  মেজবাহ একই থানার বিরস্তইল গ্রামের মৃত সিহাব আহমেদের ছেলে, সাগর পবা থানার মধুসুদনপুরের মো: আকরাম হোসেনের ছেলে ও মানিক শাহমখদুম থানার নামোপাড়ার মো: মনু মিয়ার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: রবিউল ইসলামের বিরুদ্ধে আরএমপি'র এয়ারপোর্ট থানায় সিআর মামলায় ০২ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১৪ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা এবং আসামি মেজবাহ আহমেদ বাপ্পীর বিরুদ্ধে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড সাজা গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিদের গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে এয়ারপোর্ট থানা পুলিশ।

পরবর্তীতে এয়াপোর্ট থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই মো: শরিফুল ইসলাম ও তাঁর টিম আজ ১৮মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ (১৭ই মার্চ দিবাগত) রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মো: রবিউল ইসলামকে গ্রেপ্তার করে। এয়ারপোর্ট থানার অপর একটি টিম এসআই মো: জসিম উদ্দিনের নেতৃত্বে আজ সকাল ১১ টায় অভিযান পরিচালনা করে আসামি মেজবাহকে বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এদিকে পবা থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই মো: তাজউদ্দিন ও তাঁর টিম আজ ১৮ই মার্চ দুপুর সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মো: সগর আলীকে গ্রেপ্তার করে।   

এছাড়াও গতকাল ১৭ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬ টায় শাহমখদুম থানায় যৌতুক নিরোধ আইনের মামলায়  সাজাপ্রাপ্ত আসামি মানিক তার বাড়ি থেকে গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।