Sunday, 28 April 2024

   04:25:59 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে চোরাই চার্জার ভ্যান উদ্ধার; গ্রেপ্তার ১

1 month ago

উদ্ধারকৃত চোরাই চার্জার ভ্যানসহ গ্রেপ্তারকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর পবা থানার তরফ পারিলা এলাকা থেকে ব্যাটারি চালিত চার্জার ভ্যান  চুরির ঘটনায় চোরাই ভ্যান ও বোল্ট কাটারসহ এক চোরকে দিঘীর পারিলা তিন রাস্তার মোড় থেকে গ্রেপ্তার করেছে আরএমপি'র পবা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: আ: সালাম (৫৫) রাজশাহী জেলার তানোর থানার ভাতরন্ড গ্রামের মৃত ফকির উল্লাহর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২১শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাতে রাজশাহী মহানগরীর পবা থানার তরফ পারিলা এলাকার ভ্যান চালক মো: মোয়াজ্জেম হোসেন তার ব্যাটারি চালিত চার্জার ভ্যান তার বাড়ির উঠানে রেখে  ঘুমিয়ে পড়েন।  আজ ২২শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ (২১শে মার্চ দিবাগত) রাত সাড়ে ১২ টায় মোয়াজ্জেম হোসেনে বাবা বাড়ি থেকে বের হয়ে দেখেন তার ছেলের ভ্যানটি নাই। তখন তারা আশপাশে খোঁজাখুঁজি করেন। খোঁজাখুঁজি করে না পেয়ে পবা থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা রুজু হয়।

মামলা রুজু পরবর্তীতে আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (শাহ্‌মখদুম) মো: নূর আলম সিদ্দিকীর তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ.এইচ.এম আসাদ হোসেনের নির্দেশনায় পবা থানা পুলিশের একটি টিম চোরাই ভ্যান উদ্ধারসহ আসামি গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে পবা থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই মো: তাজউদ্দিন আহম্মেদ ও তাঁর টিম আজ দুপুর আড়াই টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মো: আ: সালামকে চুরি হওয়া চার্জার ভ্যান ও বোল্ট কাটারসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩টি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।