Monday, 20 May 2024

   04:13:24 AM

logo
logo
আরএমপি'র পৃথক অভিযানে গাঁজা ও হেরোইন উদ্ধার; গ্রেপ্তার ৪

1 month ago

কর্ণহার থানা পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃত আসামি। ছবি : আরএমপি নিউজ

আরএমপি নিউজ : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কর্ণহার ও শাহমখদুম থানা পুলিশ পৃথক দুটি অভিযান পরিচালনা করে গাঁজা ও হেরোইন উদ্ধারসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে। আরএমপি’র কর্ণহার থানা পুলিশ ১৮০ গ্রাম গাঁজাসহ তিন ব্যক্তিকে ও শাহমখদুম থানা পুলিশ সোয়া ৫  গ্রাম হেরোইনসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে।

কর্ণহার থানা পুলিশ কর্তৃক গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মোহাম্মদ মোস্তফা আলম (৪২), মো: মিলন (৪০) ও মোহাম্মদ রায়হান আলী (৩০)। মোস্তফা জামালপুর জেলার সরিষাবাড়ী থানার পিংনা গ্রামের মৃত আজগর আলীর  ছেলে, মিলন রাজশাহী মহানগরীর কর্ণহার থানার বারুইপাড়ার মৃত জিন্নাত আলীর ছেলে ও রায়হান একই এলাকার মৃত সোবহানের ছেলে।

 শাহমখদুম থানার অভিযান গ্রেপ্তারকৃত আসামি। ছবি : আরএমপি নিউজ

শাহমখদুম থানা পুলিশ কর্তৃক গ্রেপ্তারকৃত আসামি মো: ইয়াসিন আলী তুফান রাজশাহী মহাগরীর শাহমখদুম থানার ভুগরইল পশ্চিমপাড়ার মো: আব্দুল সোবহানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২২শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাত সাড়ে ৯ টায় আরএমপি’র কাশিয়াডাঙ্গা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শ্যামলী রানী বর্মনের সার্বিক তত্ত্বাবধানে কর্ণহার থানার অফিসার ইনচার্জ কমল কুমার দেবনাথের নেতৃত্বে এসআই মো: আব্দুল  হাকিম  সরকার ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কর্ণহার থানাধীন বারুইপাড়া এলাকায় তিন ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কর্ণহার থানা পুলিশের ঐ টিম রাত পৌনে ১০ টায় কর্ণহার থানাধীন বারুইপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ১৮০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

এর আগে  শাহমখদুম থানা পুলিশের একটি টিম গতকাল ২২শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ বিকেল ৩ টায় শাহমখদুম থানাধীন  উত্তর নওদাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: ইয়াসিন আলী তুফানকে সোয়া ৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে কর্ণহার ও শাহমখদুম থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।