Sunday, 14 April 2024

   06:07:30 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে স্বর্ণের বার উদ্ধার; গ্রেপ্তার ১

1 week ago

আরএমপি ডিবি’র অভিযানে স্বর্ণের বারসহ গ্রেপ্তারকৃত আসামি। ছবি : আরএমপি

আরএমপি নিউজ : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করে ৯২ লক্ষ্য ২৫ হাজার টাকা মূল্যের ৯ টি স্বর্ণের বার উদ্ধার করে এক ব্যক্তিকে আটক করেছে আরএমপি’র ডিবি পুলিশ।

গতকাল (১ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় এ স্বর্ণের বার গুলো উদ্ধার হয়। পরীক্ষা করে জানা যায় বার গুলো ২৪ ক্যারেটের, যার ওজন প্রায় ৯০ ভরি।

গ্রেপ্তার আসামি মোহাম্মদ কামরুজ্জামান ডাবলু (৫২) রাজশাহী মহানগরীর দামকুড়া থানার আলিমগঞ্জের মৃত ইন্তাজ আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ সকালে আরএমপি ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানাধীন লক্ষীপুর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে গেটে  এক ব্যক্তি অবৈধভাবে  স্বর্ণের বার সংগ্রহ করে বিক্রির জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম,পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুন, এসআই মসলেম উদ্দিন ও তাঁর টিম আজ সকাল সাড়ে ১০ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে অভিযান করে আসামি মোহাম্মদ কামরুজ্জামান ডাবলুকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ৯ টি স্বর্ণের বার উদ্ধার হয় এবং তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে করলে সে স্বর্ণের বার গুলোর বৈধ কোনো কাগজ দেখাতে পারেনি।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।