Saturday, 15 June 2024

   03:57:34 PM

logo
logo
চন্দ্রিমা থানার অভিযানে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

2 months ago

চন্দ্রিমা থানার অভিযানে হেরোইনসহ গ্রেপ্তারকৃত আসামি। ছবি : আরএমপি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা থানার মদিনানগর এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: জনি ওরফে বাবু (২৩) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রামের মৃত রজব আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ৩ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ সকালে আরএমপি বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে চন্দ্রিমা থানা পুলিশের একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানাধীন মদিনানগর এলাকায় এক ব্যক্তি হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।  

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলমের দিকনির্দেশনায় এসআই মো: সাহাব উদ্দীন-আল-ফারুক ও তাঁর টিম সকাল পৌনে ১১ টায় চন্দ্রিমা থানাধীন মদিনানগর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি জনিকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ১৪ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় ৫ টির অধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।