Friday, 24 May 2024

   03:27:18 PM

logo
logo
আরএমপিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠান

1 month ago

আরএমপি নিউজ : আজ ১৪ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ পহেলা বৈশাখ, বাংলার নববর্ষ। নতুন বছরের আগমনে মুখরিত বাংলাদেশ। দিনটি উপলক্ষ্যে পুরনো দুঃখ-কষ্ট, যন্ত্রনা-বেদনা ভুলে নতুন বছরে আনন্দ, সমৃদ্ধি ও সুস্বাস্থ্য কামনায় আরএমপিতে অনুষ্ঠিত হয়েছে শুভেচ্ছা বিনিময় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 

আরএমপি পুলিশ কমিশনারের বাসভবনে (মেট্রো ভবন) রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে সকাল ৭ টায় শুভেচ্ছা বিনিময় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, বিভাগীয় কমিশনার, রাজশাহী, মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ ও বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম, কমিশনার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, পহেলা বৈশাখ বাঙালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ এবং সার্বজনীন লোকউৎসব। এই দিন আমরা আমাদের ঐতিহ্য ও সংস্কৃতি মনে রাখি এবং নতুন বছরের জন্য আশা ও উদ্যমের সঞ্চার করি। সকলকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানান এবং সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার 'তাপু' আরএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মো: রশীদুল হাসান, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, সেক্টর কমান্ডার বিজিবি, রাজশাহী কর্নেল ইমরান ইবনে রউফ, জেলা প্রশাসক, রাজশাহী জনাব শামীম আহমেদ, পুলিশ সুপার, রাজশাহী জনাব জনাব মো: সাইফুর রহমান, পিপিএম,  র্যা ব-৫, রাজশাহী'র অধিনায়ক লে: কর্নেল মো: মুনিম ফেরদৌস, এসজিপি, পিএসসি, এসিসহ প্রমূখব্যক্তিবর্গ ও আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।