Tuesday, 30 April 2024

   04:28:00 AM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ৫ জুয়াড়ি গ্রেপ্তার; জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

1 week ago

উদ্ধারকৃত জুয়ার সরঞ্জামাদিসহ গ্রেপ্তারকৃত ৫ আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র রাজপাড়া থানার আপেল ডেকোরেটর মোড় এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাসসহ ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: বাবু (৪৯), মো: মাঝহারুল ইসলাম মিলন (৩৮), মো: মনিরুজ্জামান আলম এলোন, মো: মোকলেছ (৩২) ও মো: লিটন (৪৫)। তারা সকলেই রাজপাড়া থানা এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রাত সাড়ে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি  টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজপাড়া থানার আপেল ডেকোরেটর মোড় এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম গতকাল ১৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রাত পৌনে ১২ টায় রাজপাড়া থানার আপেল ডেকোরেটর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৫ আসামিকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি'র রাজপাড়া থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।