Tuesday, 16 July 2024

   11:30:40 PM

logo
logo
কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ১ কেজি গাঁজা উদ্ধার; গ্রেপ্তার ১

2 months ago

উদ্ধারকৃত ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তারকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর এলাকা থেকে অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি'র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: গোলাম মোস্তফা (৫৫) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর পানির পাম্প এলাকার মৃত বদর উদ্দীনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৩০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রাত সোয়া ৯ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা বিভাগের অতিরিক্ত দায়িত্বে উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার হাড়ুপুর এলাকার মাদক ব্যবসায়ী গোলাম মোস্তফা তার বাড়ীতে গাঁজা বিক্রি করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: ইমরান হোসেন ও তাঁর টিম রাত সাড়ে ৯ টায় অভিযান পরিচালনা করে আসামি গোলাম মোস্তফাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামির বাড়ি তল্লাশি করে ১ কেজি গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।