Saturday, 18 May 2024

   01:07:15 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ১

2 weeks ago

আরএমপি ডিবির অভিযানে গ্রেপ্তারকৃত আসামি। ছবি : আরএমপি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি মো: সাব্বির হোসেন (২৬) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম মুন্সিপাড়ার মো: আমজাগ হোসেনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ মে ২০২৪ খ্রিস্টাব্দ বিকেল পৌনে ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একজন ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মোটরসাইকেল যোগে কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়ার দিক থেকে হড়গ্রাম মুন্সিপাড়ার দিকে আসছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম হড়গ্রাম মুন্সিপাড়া এলাকায় চেকপোস্ট স্থাপন করেন। বিকেল ৩ টায় দ্রুত গতিতে সন্দেহজনক মোটরসাইকেলটি আসতে দেখে তাকে দাঁড়ানোর সংকেত দেয়। কিন্তু সংকেত অমান্য করে পালানোর চেষ্টা করলে আসামি সাব্বিরকে মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয় এবং তার মোটরসাইকেলও জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।