Monday, 20 May 2024

   12:31:32 AM

logo
logo
কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ১

2 weeks ago

কাশিয়াডাঙ্গা থানার অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তারকৃত আসামি । ছবি : আরএমপি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকা থেকে অভিযান পরিচালনা করে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক নারীকে গ্রেপ্তার করেছে আরএমপি'র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মোসা: তন্নী আক্তার (২৫) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া এলাকার মো: মনিরুল ইসলামের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ৫ মে ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর সোয়া ১২ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা বিভাগের অতিরিক্ত দায়িত্বে উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকার এক মাদক ব্যবসায়ী তার বাড়ীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: ইমরান হোসেন ও তাঁর টিম দুপুর সাড়ে ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি তন্নী আক্তারকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামির দেহ তল্লাশি করে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।