Tuesday, 16 July 2024

   10:03:25 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ১১ জুয়াড়ি গ্রেপ্তার; জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

2 months ago

জুয়ার সরঞ্জামাদিসহ গ্রেপ্তারকৃত ১১ আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র রাজপাড়া থানার চন্ডীপুর এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাসসহ ১১ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: রাহিমুল তোহা মাহিন (১৯), মো: অনম আহমেদ (২০), মো: নাইম হোসেন নুরু (২২), মো: ইমাম হোসেন রবিন (১৯), মো: রিফাত হাসান রাব্বি হৃদয় (১৯), মো: ইসমাইল হোসেন অনন্য (১৯), মো: পারভেজ আলী (১৯), সিয়ামুল বাশার (১৯), সৈয়দ মোবাশ্বির সাউথ (১৭), মো: অনিক ইসলাম (১৭) ও মো: অন্তর মনি (১৭)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১০ মে ২০২৪ খ্রিস্টাব্দ রাত সোয়া ১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি  টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজপাড়া থানার চন্ডিপুর এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই সালেকুর রহমান ও তাঁর টিম গতকাল ১০ মে ২০২৪ খ্রিস্টাব্দ রাত সাড়ে ১০ টায়  রাজপাড়া থানার চন্ডিপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি'র রাজপাড়া থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।