Friday, 24 May 2024

   05:14:42 PM

logo
logo
কাশিয়াডাঙ্গা থানার অভিযানে চোরাই টেলিভিশন উদ্ধার; গ্রেপ্তার ৩

1 week ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্ব মোল্লাপাড়া এলাকায় টেলিভিশন চুরির ঘটনায় তিন চোরকে গ্রেপ্তার করে চোরাই টেলিভিশন উদ্ধার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: কাউসার আলী (৪০), মো: রাকিব (৩২) ও মো: ফজলুল হক (৬২)। কাউসার রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়ার মৃত মনির উদ্দিনের ছেলে, রাকিব একই থানার পূর্ব রায়পাড়ার মো: আসর উদ্দিনের ছেলে ও ফজলুল হড়গ্রাম পূর্বপাড়ার মৃত খোস মোহাম্মদের ছেলে। 

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্ব মোল্লাপাড়া এলাকার প্রভাস টুডু ও তাঁর স্ত্রী গত ৫ মে ২০২৪ খ্রিস্টাব্দ সকালে তার বৃদ্ধ মাকে বাড়িতে রেখে অফিসের  উদ্দ্যেশে বের হন।  প্রভাস টুডুর মা সকাল সাড়ে ১০ টায় ঘরে শিকল দিয়ে পাশে বাড়িতে বেড়াতে যান। কিছুক্ষণ পর বাড়িতে ফিরে এসে দেখেন টেলিভিশনটি নাই। তারা আশপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে কাশিয়াডাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব বিভূতি ভূষন বানার্জী, পিপিএম-এর তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম চোরাই টেলিভিশন উদ্ধারসহ আসামি গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: শাহ্ আলী মিয়া ও তাঁর টিম গতকাল ১৩ মে ২০২৪  সকাল সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম টুলটুলিপাড়া মোড় থেকে আসামি কাউসারকে গ্রেপ্তার করে। আসামি কাউসারের দেওয়া তথ্যমতে সকাল ১০ টায় আসামি রাকিবকে এবং সাড়ে ১০ টায় আসামি ফজলুলকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে চুরি হওয়া টেলিভিশনটি উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।