Tuesday, 16 July 2024

   07:47:17 PM

logo
logo
কাটাখালী থানার অভিযানে আন্ত:জেলা চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার; অটোরিকশাসহ মালামাল উদ্ধার

2 months ago

অটোরিকশাসহ আন্ত:জেলা চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সুচরন পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তিনটি চোরাই অটোরিকশা ও অটোরিকশার বিভিন্ন সরঞ্জামাদিসহ আন্ত:জেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: রফিকুল ইসলাম (৩৮), মো: আজিজুল হক (২৫) ও মো: রাজিব (২৫)। রফিকুল রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সুচরন পূর্বপাড়া এলাকার মৃত আনছার মণ্ডলের ছেলে, আজিজুল একই থানার সুচরন মধ্যপাড়ার মো: সমেজের ছেলে ও রাজিব মিরকামারী মধ্যপাড়ার মো: করিম মোল্লার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৪ মে ২০২৪ রাত সাড়ে ৯ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়-এর সার্বিক তত্ত্বাবধানে কাটাখালী থানা পুলিশের একটি টিম থানা এলাকায় ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাটাখালী থানার সুচরন পূর্বপাড়া এলাকায় মো: রফিকুল ইসলামের বাড়িতে চোরাই অটোরিকশা ক্রয়-বিক্রয় হচ্ছে। 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমানের দিকনির্দেশনায় এএসআই মো: আসাদুজ্জামান ও তাঁর টিম গতকাল রাত পৌনে ১০ টায় কাটাখালী থানার সুচরন পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৩টি অটোরিকশা, ওয়েন্ডিং মেশিন ও এয়ার কম্পেসারসহ অটোরিকশার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায় তারা রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকার অজ্ঞাতনামা চোরদের কাছ থেকে চোরাই অটোরিকশা ক্রয় করে থাকে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি'র কাটাখালী থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।