Tuesday, 16 July 2024

   07:58:19 PM

logo
logo
রাজশাহীতে হারিয়ে যাওয়া অভিমানী কিশোরীকে  উদ্ধার করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ

1 month ago

বাবা-মায়ের সাথে উদ্ধারকৃত কিশোরী

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীতে অভিমানী এক নিখোঁজ কিশোরীকে বগুড়া থেকে  উদ্ধার করেছে শাহমখদুম থানা পুলিশ।  ঐ কিশোরী  গত ১৬ মে ২০২৪ শাহমখদুম থানার দক্ষিণ নওদাপাড়া এলাকা থেকে নিখোঁজ হয়।

উদ্ধারকৃত কিশোরী মোসা: আসমানী আক্তার রাত্রি (১৩) রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার দক্ষিণ নওদাপাড়ার মো: চাঁদ ইসলামের মেয়ে।

ঘটনা সূত্রে জানা যায়,  আসমানী আক্তার রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার দক্ষিণ নওদাপাড়ার একটি স্কুলে পড়ালেখা করে। সে গত ১৬ মে ২০২৪ সকাল সাড়ে ৮ টায় মায়ের উপর অভিমান করে স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু বাড়ি ফেরার সময় পার হয়ে গেলেও বাড়ি ফিরে  না আসলে  তার মা-বাবা আশপাশ এলাকাসহ আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেন। তাকে কোথাও না পেয়ে কিশোরীর  মা  শাহমখদুম থানায় একটি নিখোঁজ জিডি করেন।

আরএমপি'র শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নুর আলম সিদ্দিকী নিখোঁজ শিশুকে দ্রুত উদ্ধারের নির্দেশ প্রদান করেন।

শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: আমিনুল ইসলাম ও তার টিম আসমানীকে উদ্ধারে অভিযান শুরু করেন। পরবর্তীতে শাহমখদুম থানা পুলিশ আরএমপির সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায়  তথ্য প্রযুক্তির ব্যবহার করে  বগুড়া সদর থানা এলাকা হতে গতকাল ১৭ মে ২০২৪ তার এক আত্মীয়ের বাড়ি থেকে আসমানী আক্তারকে উদ্ধার করে।

আসমানী আক্তারকে ফিরে পেয়ে তার মা-বাবা অত্যন্ত আনন্দিত। পুলিশের আন্তরিক প্রচেষ্টায় মেয়েকে ফিরে পেয়ে তারা আরএমপি’র শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আসমানীর বাবা জানায়, তার মেয়ে মায়ের উপর অভিমান করে কাউকে কিছু না বলে তার দুঃসম্পর্কের আত্মীয়ের বাড়ি বগুড়ায় যায়।সেখানে গিয়ে সে মোবাইল ফোন বন্ধ করে দেয়।