Tuesday, 16 July 2024

   07:42:33 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ৭০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ১

1 month ago

উদ্ধারকৃত ৭০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তারকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার হাইটেক পার্ক এলাকায় অভিযান পরিচালনা করে ৭০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি হলেন মো: শহিদ আলী (৫২)। সে রাজশাহী মহানগরীর দামকুড়া থানার চর মাজারদিয়াড় এলাকার মৃত হারেজ আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১৮ মে ২০২৪ খ্রিস্টাব্দ বিকেলে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার হাইটেক পার্ক এলাকায় এক ব্যক্তি ট্যাপেন্টাডল বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মোহা: আব্দুর রহমান ও তাঁর টিম বিকেল সোয়া ৪ টায় রাজপাড়া থানার হাইটেক পার্ক এলাকায় অভিযান পরিচালনা করে আসামি শহিদ আলীকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ৭০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। 

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।