Tuesday, 16 July 2024

   07:27:13 PM

logo
logo
রাজশাহীর ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিস ইয়াবা উদ্ধার; গ্রেপ্তার ১

1 month ago

উদ্ধারকৃত ৫০০ পিস ইয়াবা-সহ গ্রেপ্তারকৃত আসামি

আরএমপি নিউজ: রাজশাহী জেলার চারঘাট থানার বরকতপুর কর্মকারপাড়া এলাকা থেকে অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা-সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি হলো মো: হাবিব বিশ্বাস (৩৫)। হাবিব রাজশাহী জেলার চারঘাট থানার পূর্ব হুজারপাড়া গ্রামের আ: আজিজ বিশ্বাসের ছেলে।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আতিকুর রেজা সরকার ও ফোর্স-সহ আজ ২০ মে ২০২৪ খ্রি. রাত ০১:৩০ টায় রাজশাহী জেলার চারঘাট থানা পল্লী বিদ্যুৎ মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, আজ ২০ মে ২০২৪ খ্রি. রাজশাহী জেলার চারঘাট থানাধীন বরকতপুর কর্মকারপাড়া গ্রামস্থ জনৈক আনোয়ার (৪২) এর সেনেটারি কারখানার সামনে চারঘাট টু নন্দনগাছীগামী পাকা রাস্তার ওপর একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আতিকুর রেজা সরকার ও ফোর্স-সহ রাত ০১:৪৫ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ০২:০০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: হাবিব বিশ্বাসের দেহ তল্লাশি করে তার পরিহিত কালো রঙয়ের টাউজারের সামনের ডানপার্শ্বের পকেটের মধ্যে হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় অবৈধ মাদকদ্রব্য ৫০০ পিছ ইয়াবা-সহ তাকে গ্রেফতার করে।

ইয়াবা উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।